এখন পড়ছেন
হোম > রাজ্য > একুশে জুলাই এর প্রস্তুতি সভায় তৃণমূল নেতার উপর হামলা

একুশে জুলাই এর প্রস্তুতি সভায় তৃণমূল নেতার উপর হামলা

Priyo Bandhu Media


২১ শে জুলাইয়ের শহীদ দিবস উপলক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় দুষ্কৃতির হামলা। এদিন উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে পুরসভার চেয়ারম্যানকে নিশানা করে লাগাতার ইট বৃষ্টি শুরু হয়। কিন্তু দুষ্কৃতিদের নিশানা ভুল হওয়ায় সেই ইট গিয়ে লাগে অন্য এক তৃণমূল কংগ্রেস দলীয় কর্মীর শরীরে। এই ঘটনাকে কেন্দ্র করে স্বভাবতই শোরগোল পড়ে যায় বারাকপুর রেলস্টেশন সঙ্গল্গন এলাকায়। এই ঘটনার জেরে শুক্রবার রাতে এক তৃণমূল কংগ্রেস কর্মী গুরুতর জখম হলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ব্যারাকপুর পুরসভার প্রধান উত্তম দাসকে নিশানা করে ছোঁড়া ইট লক্ষ্য ভ্রষ্ট হয়ে বিদ্যা মিশ্র নামে এক তৃণমূল কংগ্রেস কর্মীর শরীরে লাগে। আচমকা আঘাতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বিদ্যা মিশ্র। চিকিৎসার প্রয়োজনে দলীয় কর্মীরা তাঁকে উদ্ধার করে বারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে ভর্তি করে। মাথায় চোটের জন্যে গভীর ক্ষত সৃষ্টি হওয়ায় পাঁচটি সেলাই করতে হয়। এই ঘটনার বিরুদ্ধে তৃণমূল কংগ্রেস দলের পক্ষ থেকে টিটাগড় থানায় ঘটনার অভিযোগ দায়ের করা হয়েছে। সংশ্লিষ্ট থানার পুলিশ এই ঘটনায় অপরাধীদের খোঁজে তদন্ত শুরু করেছে। শাসক দল তৃণমূল কংগ্রেসের তরফে অনুমান করা হচ্ছে এই ঘটনার পিছনে বিরোধী দলের মদত পুষ্ট দুষ্কৃতিদের প্রত্যক্ষ যোগাযোগ রয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!