এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > ২১ শে জুলাইয়ের দিকে তাকিয়ে দলীয় নেতা-কর্মীদের কড়া নির্দেশ হেভিওয়েট মন্ত্রীর

২১ শে জুলাইয়ের দিকে তাকিয়ে দলীয় নেতা-কর্মীদের কড়া নির্দেশ হেভিওয়েট মন্ত্রীর

প্রতিবছরই শাসকদলের এই 21 জুলাই সমাবেশকে কেন্দ্র করে বাস ট্রেন না পাওয়ার বিস্তর অভিযোগ তোলেন যাত্রীরা। কিন্তু মানুষের যাতে আর কোনো অসুবিধে না হয় সে ব্যাপারে এই তৃনমূলের শহীদ সমাবেশের সমর্থনে রবিবার বর্ধমান শহরের টাউন হলের এক সভা থেকে পূর্ব বর্ধমান জেলার তৃনমূল সভাপতি তথা রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ বলেন,'” কোনোওভাবেই সাধারন মানুষকে সমস্যায় ফেলে বাস আটকে রাখা যাবে না। প্রয়োজনে কোলকাতায় যাবেন না, কিন্তু মানুষকে দুর্ভোগে ফেলবেন না।” এদিনের এই সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি দেব টুডু, কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, জেলা যুব তৃনমূল সভাপতি সুভাষ মন্ডল ছাড়াও বিভিন্ন ব্লক সভাপতি, জেলা পরিষদ সদস্য, পঞ্চায়েত সমিতির সভাপতি ও জেলার বিধায়করা উপস্থিত ছিলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তৃনমূল সূত্রের খবর, এ দিনের শহীদ সমাবেশকে আরও জোরদার করতে জেলা সভাপতি 8 ই জুলাই জেলার প্রতিটি পঞ্চায়েতে ও 15 জুলাই প্রতিটি ব্লকে কেন্দ্রের বিজেপি সরকারের পেট্রোপন্যের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে এবং রাজ্যের তৃনমূল সরকারের উন্নয়ন নিয়ে মিছিল করার নির্দেশ দেন। এমনকী তৃনমূল ও তৃনমূল যুব যাতে একসাথে এই মিছিলে অংশ নেয় সে ব্যাপারেও কর্মীদের নির্দেশ দিয়েছেন তিনি। জানা গেছে, কোলকাতার দলের শহীদ সমাবেশে 1 লক্ষ মানুষ এই জেলা থেকে নিয়ে যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে জেলার তৃনমূল নেতৃত্ব। সূত্রের খবর, টাউনহলের সভার পর পূর্ব বর্ধমানের ধাত্রীগ্রামের সভায় উপস্থিত হয়ে স্বপন দেবনাথ দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, ” বড় নেতা ভেবে মানুষের থেকে মুখ ফিরিয়ে নিলে চলবে না। মনে রাখবেন, এই মানুষেরাই কিন্তু আপনাকে ভোটে জিতিয়ে এনেছে।” ধাত্রীগ্রামের এই সভাতে পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলাপরিষদের বর্তমান জয়ী সদস্যরা ও বিদায়ী সদস্যরা উপস্থিত ছিলেন। আর সেই প্রত্যেক সদস্যকে 10 জন করে কর্মী কোলকাতায় নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন মন্ত্রী। এমনকী কারা কারা দলের কর্মসূচীতে যাচ্ছেন সে ব্যাপারেও নেতারা খোঁজ রাখবে বলে জানান স্বপন দেবনাথ। সব মিলিয়ে মানুষের জন্যে যে তৃনমূল সৃষ্টি হয়েছিল সেই তৃনমূলের সভাকে কেন্দ্র করে যাতে মানুষের কোনোও অসোবিধে না হয় সে ব্যাপারে আগেভাগেই কর্মীদের সতর্ক করল পূর্ব বর্ধমান জেলার তৃনমূল নেতৃত্ব।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!