এখন পড়ছেন
হোম > রাজ্য > নজরে ২১ শে জুলাই-শুধু হাওড়া থেকেই রেকর্ড লোক নিয়ে যেতে উচ্চপর্যায়ের বৈঠক শাসকদলের

নজরে ২১ শে জুলাই-শুধু হাওড়া থেকেই রেকর্ড লোক নিয়ে যেতে উচ্চপর্যায়ের বৈঠক শাসকদলের

বঙ্গে ক্ষমতার শীর্ষে জোড়াফুলের ঝান্ডা উড়লেও একথা অস্বীকার করা যাবে না বিজেপিও গুটি গুটি পায়ে নিজেদের ভোটব্যঙ্কের শক্তি বাড়িয়েছে। ইতিমধ্যেই অন্যান্য রাজনৈতিক দলগুলোকে বুড়ো আঙুল দেখিয়ে সদর্পে হাসিল করে নিয়েছে দ্বিতীয় স্থান। আর এটাই মাথাব্যাথার কারণ হয়েছে রাজ্যের শাসকদলের।

এবারের পঞ্চায়েত নির্বাচনে হাওড়ার উলুবেড়িয়ায় ভালো ফল করেছিলো তৃণমূল। গত জানুয়ারী মাসেও লোকসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সাজদা আহমেদ প্রায় পৌনে ৫ লক্ষ ভোটের ফারাকে জয় এনে দিয়েছিলেন শাসকঘাঁটিতে। তবে এবারের পঞ্চায়েত ভোট কিন্তু সিপিএম, কংগ্রেসকে ছাপিয়ে অনেকটা এগিয়ে এসেছে পদ্মশিবির। আর এটাই সহ্যের অতীত হয়েছে তৃণমূলের। তাই তাঁরা লোকসভা ভোটকে টার্গেট করে দলীয় অন্দরের কর্মীদের চাঙ্গা করতে তৃণমূল শহীদ স্মরণে একটি জনসভার আয়োজন করেছেন তাঁরা ২১ জুলাই।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এটা নিয়ে উলুবেড়িয়া জেলার তৃণমূলের কোরকমিটির মধ্যে বৈঠকও হয়ে গেছে। এ বৈঠকে উপস্থিত ছিলেন হাওড়া(গ্রামীন) জেলার সমস্ত বিধায়ক,সংসদ সদস্য,জেলার সমস্ত বিধায়ক,সংসদ সদস্য ও উলুবেড়িয়া পুরসভার কাইন্সিলারর। এই বৈঠকেই তৃণমূল নেতৃত্বদের তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছে প্রতিটি বুথে বুথে দলীয় প্রচার চালানোর জন্যে। ওদিন সমাবেশ লক্ষাধিক মানুষের যোগদানের আশা রেখেছেন তাঁরা। এ প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি(গ্রামীণ) পুলক বন্দ্যোপাধ্যায় জানান যে, ২১ জুলাই সমাবেশে লক্ষাধিক মানুষকে ধর্মতলায় হাজির করাবেন তাঁরা। ওদিন থেকেই কার্যত লোকসভা ভোটের প্রস্তুতির ডঙ্কা বাজাবেন তাঁরা। এর পাশাপাশি আরো জানান যে,গত লোকসভা উপনির্বাচনে যত ভোটের টার্গেট রেখেছিলেন তাঁরা,এবারে লক্ষ্য আরো উঁচুতে রেখেছেন তাঁরা। এরজন্য এখন থেকেই বুথপ্রচার শুরু করে দিয়েছেন তাঁরা। এর সঙ্গে তিনি আরো জানালেন যে সাধারণ মানুষ এমনিই শহীদদের শ্রদ্ধা জানাতে ধর্মতলা উপস্থিত হবেন সেদিন। আর যাতে তাঁরা নির্বিঘ্নে সমাবেশে হাজির হতে পারেন তার ব্যবস্থাই করবে তৃণমূলকংগ্রেস। আপাতত এই জনসভার প্রস্তুতিপর্ব নিয়ে তৎপরতা তুঙ্গে রয়েছে শাসকদলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!