এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ২১ জুলাইয়ের স্বেচ্ছাসেবকদের জন্য তৈরি নতুন টি শার্ট

২১ জুলাইয়ের স্বেচ্ছাসেবকদের জন্য তৈরি নতুন টি শার্ট

Priyo Bandhu Media

দলীয় কর্মীদের মধ্যে সংহতিই যে দলকে এগিয়ে নিয়ে যাবার তথা ক্ষমতায় টিকে থাকার একমাত্র উপায় তা বিলক্ষণ বুঝেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর সেই চিন্তারই অভিনব প্রকাশ দেখা গেল ২১ শে জুলাইয়ের সভায়। দলের ছেলেদের এক সূত্রে বেঁধে রাখতে তাঁর নির্দেশে তৃণমূল কংগ্রেসের স্বেচ্ছাসেবকদের জন্য তৈরি করা হয়েছে সাদা রঙের এবং হলুদ রঙের টি-শার্ট। সাদা রঙের টি-শার্টের কলার ও হাতায় রয়েছে জাতীয় পতাকার তিনটি রং।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

টি শার্টের সামনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ও তার চারপাশে লেখা “মা মাটি মানুষ জিন্দাবাদ”। শার্টের পিঠে লেখা “অমর ২১ জুলাই”। এছাড়া হলুদ রঙের টি-শার্টেরও ব্যবস্থা করা হয়েছে। বেশকিছু স্বেচ্ছাসেবক এই টি-শার্ট পরবেন। স্বেচ্ছাসেবকদের দেওয়া হয়েছে আলাদা আলাদা দায়িত্ব। বিভিন্ন দায়িত্বে থাকা সেই সমস্ত স্বেচ্ছাসেবকদের সহজে চিহ্নিত করতে আলাদা আলাদা রঙের টি-শার্টের ব্যবস্থা করা হয়েছে।

এদিকে সভায় পুরুষ স্বেচ্ছাসেবকদের জন্য এই প্রস্তুতি দেখে তৃণমূল যুব কংগ্রেসের মহিলাকর্মীরাও বায়না ধরেন যে তাঁদেরও দলীয় পোশাকে আনতে হবে। তাতে অভিষেক ব্যানারজী জানান, মহিলাদের প্রতি অবিচার করা হয়নি। মহিলাদের জন্য দলের প্রতীক দেওয়া বেগুনি রঙের ওড়নার ব্যবস্থা করা হয়েছে।

সব মিলিয়ে ২১ শে জুলাই নিয়ে জমজমাট সাজসাজ রব তৃণমূলের অন্দরে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!