এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > তৃণমূলে বড়সড় পরিবর্তন – ২১ শে জুলাইয়ের প্রস্তুতিতে ‘কলঙ্কিনী রাধার’ প্রেমে মজলেন কেষ্ট!

তৃণমূলে বড়সড় পরিবর্তন – ২১ শে জুলাইয়ের প্রস্তুতিতে ‘কলঙ্কিনী রাধার’ প্রেমে মজলেন কেষ্ট!

বীরভূমের ‘কেষ্টা’ ওরফে অনুব্রত মন্ডল আদতে একজন তৃণমূলের হেভিওয়েট নেতা হলেও তিনি কিন্তু এত জনপ্রিয় তাঁর মন্তব্যের জন্য। তিনি মুখ খুললেই সেই খবর সংবাদ শিরোনামে আসতে বাধ্য। এতদিন পর্যন্ত যখনি মুখ খুলেছেন সে বোমা-মারা, কিংবা চরাম-চরাম,গুড়-বাতাস এসব তো আছেই। পঞ্চায়েতের পর তাঁর হাত ধরেই ‘উন্নয়ন দাঁড়িয়ে আছে রাস্তায়’ জনপ্রিয়তা লাভ করেছে। এদিন ২১ শে জুলাইয়ের প্রস্তুতি সভা তেও অনুমান করা হয়েছিল বেশ কিছু নরম গরম পেতে চলেছে বাংলা। না তা হলো না। তবে হতাশ হতে হয়নি  ২১ শে জুলাইয়ের প্রস্তুতি সভাতেও অনুব্রত মণ্ডল খবরের শিরোনামে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রাজনৈতিক কড়া ভাষণ ছেড়ে এবার তিনি পা মেলালেন গানের তালে তালে! গানের সঙ্গে কোমর দোলান, গানের ছন্দে ছন্দে হাততালি দেন, তালে তালে পা মেলানোর পাশাপাশি হাতে তুড়িও বাজান। আজ্ঞ্যে হ্যাঁ, এমনটাই হয়েছে বোলপুরে তৃণমূলের একুশে জুলাইয়ের প্রস্তুতি সভাতে। কোন রাজনৈতিক আক্রমনে না গিয়ে কলঙ্কিনী রাধার গানের ছন্দে ছন্দেই মাতোয়ারা করে দিলেন বোলপুরের মঞ্চ। তাঁর নাচের তালে সঙ্গী করে নিলেন দর্শকদেরও। কোন দাপুটে ভাষন নয়,কোন বিতর্কিত মন্তব্য নয় , তাঁর এক সম্পূর্ণ অন্য রূপ দেখলেন সাধারন মানুষ।

এক শিল্পী তৃণমূলের মঞ্চে গাইছিলেন ‘কলঙ্কিনী রাধা’র গান। এবারে শহীদ দিবসের ২৫ বছর পূর্তি তাই মহা ধুমধাম করে পালন করার নির্দেশ দেওয়া হয়েছিল দলের তরফ থেকে। আর সেই মত সমস্ত প্রস্তুতিও চলছে জোরকদমে। নেতা নেত্রীরা ছুটে বেড়াচ্ছেন রাজ্যের এপ্রান্ত থেকে ওপ্রান্তে।

কর্মী-সমর্থকরাও লেগে পড়েছে এর সমস্ত রকমের প্রস্তুতিতে। তাঁরও কাঁধের উপর অনেক দায়িত্ব, ধর্মতলায় শহিদ দিবসের মঞ্চে বীরভূম থেকে নিয়ে যেতে অনেক লোক। সেই কারণেই বুধবার বিকেলে বোলপুরের চৌরাস্তায় কয়েক হাজার কর্মীর জমায়েত হয়েছিল। এই সব ব্যস্ততার মাঝেই এক ঝলক অন্য স্বাদ পাওয়া গেল চির বিতর্কিত অনুব্রত মণ্ডলের কাছ থেকে যা বেশ উপভোগ্যই হয়ে উঠেছিল সবার কাছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!