এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ২১ শে জুলাই হাত ছেড়ে ঘাসফুলে যাচ্ছেন কারা? নাম নিয়ে শুরু তীব্র জল্পনা

২১ শে জুলাই হাত ছেড়ে ঘাসফুলে যাচ্ছেন কারা? নাম নিয়ে শুরু তীব্র জল্পনা

Priyo Bandhu Media


সব কিছু ঠিক থাকলে আগামী ২১ শে জুলাই শহীদ দিবসের মঞ্চে বেশ কয়েকজন হাত শিবিরের নেতা ও কর্মী উপস্থিত থাকবেন। যাঁরা ঐদিন তৃণমূল কংগ্রেস দলে যোগদান করবে বলে জানা গিয়েছে। প্রসঙ্গতঃ সম্প্রতি তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে  ফরাক্কার বিধায়ক মইনুল হক এবং কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী কে যেতে দেখা যায়। সেখানে তাঁরা দীর্ঘ এক ঘন্টা বৈঠক করেন। বেশ কিছু দিন ধরেই রাজনৈতিক মহলে চাপা গুঞ্জন শুরু হয়েছিলো কংগ্রেসের দু’এক জন সাংসদ ও বেশ কয়েকজন বিধায়ক তৃণমূল কংগ্রেস দলে যোগ দিতে পারেন। এদিনের বৈঠকের পরে সেই সম্ভবনায় খানিক ঘৃতাহুতি পড়ে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

সূত্রের খবর অনুসারে  এদিনের বৈঠকের পরে আগামী ২১ শে জুলাই শহীদ দিবসের মঞ্চে কংগ্রেসের বেশ কয়েকজন সাংসদ ও বিধায়কের উপস্থিতির সম্ভবনা রয়েছে। মুর্শিদাবাদ জেলার বেশ কয়েকজন সাংসদ এবং বিধায়কের দল বদলের বিষয়ে আগেই মন্তব্য করেছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারী। তিনি বলেছিলেন, “জেলার প্রথম সারির কংগ্রেসের জনপ্রতিনিধিরা তৃণমূলে যোগ দেওয়ার জন্য যোগাযোগ রাখছেন।” এরপরে বর্তমান সময়ে কংগ্রেস দলের নেতা কর্মীদের তৃণমূল কংগ্রেস নেতৃ বর্গের সাথে বৈঠকের ঘটনায় স্বাভাবিক ভাবেই দল বদলের এই সিদ্ধান্তের বিষয়ে সাধারণ মানুষের মধ্যে বিশ্বাসযোগ্যতা তৈরী হচ্ছে ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!