এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > 2021 এ তৃণমূল কতগুলো আসন পাবে? ভেতরের খবর ফাঁস করলেন মুকুল রায়

2021 এ তৃণমূল কতগুলো আসন পাবে? ভেতরের খবর ফাঁস করলেন মুকুল রায়

লোকসভা নির্বাচনে তৃণমূলের ফলাফল অনেকটাই খারাপ হয়েছে। গত 2014 সালে তৃণমূল 34 টা আসন পেলেও এবার বিজেপির চাপে তাদের আসন সংখ্যা কমে দাঁড়িয়েছে 22 টি। অন্যদিকে বিজেপি বাংলা থেকে 18 টি আসন নিজেদের দখলে রেখেছে। তবে লোকসভা নির্বাচনের পর কিছুটা সাফল্য পাওয়া গেরুয়া শিবির এবার আগামী 2021 এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে এগোতে চাইছে।

তবে 2021 এ ভালো ফল করতে মরিয়া তৃণমূল ইতিমধ্যেই ভোট কৌশলী প্রশান্ত কিশোরকে নিয়োগ করে নিজেদের দলকে জনসংযোগে পাঠানোর চেষ্টা শুরু করেছে। তবে প্রশান্ত কিশোর যতই তৃণমূলের বৈতরণী পার করার দায়িত্ব নিক না কেন, সেই চেষ্টা কখনও সফল হবে না বলে জানিয়ে দিলেন বঙ্গ বিজেপির চাণক্য মুকুল রায়।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন বঙ্গ বিজেপির এই হেভিওয়েট নেতা বলেন, “2021 এ তৃণমূলের পরাজয় অবশ্যম্ভাবী। প্রশান্ত কিশোরের দল ডাহা ফেল করবে। কোনো ভাবেই তৃণমূল ক্ষমতায় ফিরতে পারবে না।” জানা গেছে, এদিন বিজেপির পক্ষ থেকে বেসরকারি সংস্থাকে দিয়ে করা একটি সমীক্ষা-রিপোর্ট তুলে ধরে বিজেপি নেতা মুকুল রায় বলেন, “প্রশান্ত কিশোরকে তৃণমূল নিয়োগ করার পর আমি একটি বেসরকারি সংস্থাকে দিয়ে সমীক্ষা করিয়েছি। 294 টি কেন্দ্রে তারা সমীক্ষা চালিয়ে বলেছে, তৃণমূল কোনোভাবেই 80 পার করতে পারবে না। আর বিজেপি 200 পার করে যাবে।”

অন্যদিকে প্রশান্ত কিশোর ও তার টিম তৃণমূলের ভাবমূর্তি ফেরাতে “দিদিকে বলো” কর্মসূচি নিয়ে লাফালাফি করলেও তাকে জোর কটাক্ষ করেন মুকুলবাবু। তিনি বলেন, “কয়েকশো কোটি টাকা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় তার দলকে একটা কর্পোরেট সংস্থার হাতে তুলে দিয়েছেন। কোনো কর্মসূচি করেই বাংলায় তৃণমূল ঘুরে দাঁড়াতে পারবে না।”

তবে মুকুল রায় এই দাবি করলেও তৃণমূলের তরফে অবশ্য জানানো হচ্ছে, বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি সকলে আস্থাশীল। তাই ভবিষ্যতে ফের তৃণমূল কংগ্রেসের সরকারই ক্ষমতায় আসবে। কিন্তু শাসক বনাম বিরোধির দাবি পাল্টা দাবির মাঝেই আগামী 2021 এর বিধানসভা নির্বাচনে কোন রাজনীতিবিদের দাবি বাস্তবের সঙ্গে মিল খায়, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!