এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ২০১৯তৃনমূল ফিনিশ, বড়সড় দাবি বিজেপি সাংসদের

২০১৯তৃনমূল ফিনিশ, বড়সড় দাবি বিজেপি সাংসদের



লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় 42 এ 42 এর স্লোগান দিয়েছিলেন। কিন্তু তার সেই স্লোগান বাস্তবে তো পরিপূর্ণতা পায়ইনি, উল্টে গত 2014 সালে তৃণমূল বাংলা থেকে 34 টা আসন পেলেও এবার তাদের দখলে 22 টি আসন। অন্যদিকে বিজেপি এবার বাংলা থেকে 18 টি আসন নিজেদের দখলে রেখেছে।

আর লোকসভায় তৃণমূলের এই ভরাডুবির পরই দিকে দিকে শাসক দল থেকে একাধিক নেতা, বিধায়ক এবং কাউন্সিলররা বিজেপিতে যোগদান করতে শুরু করেন। এমনকি এই দলবদলের জেরে তৃণমূল সরকার আর বেশিদিন থাকতে পারবে না বলেও নানা সময় ইঙ্গিতপূর্ণ মন্তব্য শোনা গেছে বঙ্গ বিজেপি নেতাদের গলায়।

কেউ কেউ তো আবার 2021 এ বিধানসভা নির্বাচন থাকলেও 2019 এই তৃণমূলকে ফিনিশ করার ডাক দিয়েছেন। যেমন, প্রাক্তন তৃণমূল নেতা তথা ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বর্তমান বিজেপি সাংসদ অর্জুন সিং। সূত্রের খবর, এদিন নদীয়ার গয়েশপুরের এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিজেপি নেতা অর্জুন সিংহ বলেন, “শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় স্বপ্ন রাজ্যে পরিবর্তন হলেই সার্থক হবে। আর মাত্র ছয় মাস। তারপরেই এখান থেকে বিদায় নেবে তৃণমূল। আর ক্ষমতায় আসবে বিজেপি। রাজ্য থেকে তৃণমূলের নাম ও নিশানা চিরতরে মুছে যাবে।”


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু হঠাৎ 6 মাস পরেই কেন তৃণমূল শেষ হয়ে যাবে একথা বললেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিংহ! তা নিয়েই এখন রাজনৈতিক মহলে ছড়িয়ে পড়েছে জল্পনা।বিশেষজ্ঞদের অনেকেই বলছেন, যে ভাবে তৃণমূল সভাপতি ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক বাড়তে শুরু করেছে, তাতে এই প্রবণতাই যদি থাকে, তাহলে রাজ্যের তৃণমূল সরকার সংখ্যালঘু হয়ে যেতে পারে। আর তাই তো সেই ব্যাপারে আত্মবিশ্বাসী থেকেই নির্ধারিত সময়ের আগেই রাজ্য তৃণমূল সরকার পড়ে যাবে বলে জানিয়ে দিলেন এই হেভিওয়েট বিজেপি নেতা।

তবে অর্জুন সিংহের এই মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ তৃনমূল। তাদের দাবি, কি হবে, তা সময়ই বলবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার এখনও সংখ্যাগরিষ্ঠ। অত সহজে চক্রান্ত করে তার সরকারকে ফেলার চেষ্টা সফল হবে না। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথেই রয়েছে। তবে শেষ পর্যন্ত অর্জুন সিংহ 2019 এই তৃনমূল ফিনিশ বলে মন্তব্য করায় তার এই কথার সঙ্গে বাস্তবের আদৌ কোনো মিল পাওয়া যায় কিনা, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!