এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > 2019-এ উন্নয়নের জোরে কতগুলি আসন পাবে জানিয়ে দিলেন হেভিওয়েট শীর্ষনেতা

2019-এ উন্নয়নের জোরে কতগুলি আসন পাবে জানিয়ে দিলেন হেভিওয়েট শীর্ষনেতা

রাজ্যে কদিন আগেই পা রেখে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ বলেছিলেন, “আগামী লোকসভায় এরাজ্যে 42 টির মধ্যে 22টি আসন বিজেপি তাঁদের দখলে আনবে।”  আর বিজেপির সেই আশায় ছাই ফেলে বীরভূমের তৃনমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল কড়া ভাষায় কটাক্ষ করলেন গেরুয়া শিবেরের নেতাদের। ইতিমধ্যেই জেলায় জেলায় তৃনমূলের 21 শে জুলাইয়ের সভাকে ঘিরে শুরু হয়ে গেছে জোর প্রস্তুতি। আর তাই রবিবার রামপুরহাটে মিছিল ও সভা করার পর এদিন সিউড়ির চাঁদমারি থেকে মিছিল শুরুর সময়ই শুরু হয় প্রবল বৃষ্টি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর সেই বৃষ্টিকে উপেক্ষা করে অনুব্রত মন্ডলের নেতৃত্বে বিশাল মিছিল শুরু হয়। এরপরই সিউড়ির দলীয় কার্যালয়ে মিছিল শেষ করে অনুব্রত মন্ডল আগামী 16 ই জুলাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজ্যে আসাকে কটাক্ষ করে বলেন, “মোদিজী কৃষকদের নিয়ে মেদিনীপুরে সভা করতে আসলেও দেশের বিভিন্ন জায়গায় কৃষকরা আত্মহত্যা করছে। রাজ্যে কৃষকদের উন্নয়ন দেখে যান। না হলে তৃনমূল কর্মীরা হাত ধরে উন্নয়ন দেখিয়ে দেবে।” সাথে সাথে বিজেপির রাজ্য সভাপতির 22 টি আসনে জেতার দাবি প্রসঙ্গে বীরভূমের তৃনমূল সেনাপতির মন্তব্য, “ওঁর মাথা খারাপ হয়ে গেছে। 2019 এ তৃনমূল 42 টির মধ্যে 42  টির মধ্যে জয়লাভ করবে।” রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, 21শে জুলাইয়ের মধ্যদিয়ে আদতে আগামী লোকসভারই ঘন্টা বাজিয়ে দিলেন তৃনমূলের অনুব্রত মন্ডল।

Top
error: Content is protected !!