এখন পড়ছেন
হোম > জাতীয় > ২০১৯-এ কোন স্ট্র্যাটেজিতে কত আসন পাবেন-স্পষ্ট জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

২০১৯-এ কোন স্ট্র্যাটেজিতে কত আসন পাবেন-স্পষ্ট জানিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

সামনেই লোকসভা ভোট। আর মাত্র কয়েকটা মাসের অপেক্ষা। ইতিমধ্যেই মোদীবিরোধী হওয়ায় তোলপাড় গোটা দেশ। বিরোধী শক্তিজোটের সামনে কীভাবে লড়াই করবেন প্রধানমন্ত্রী? স্ট্রাটেজিই বা কী হবে? সম্প্রতি একটি সংবাদসংস্থার সাক্ষাৎকারে এমন প্রশ্ন উঠলে দক্ষ রাজনীতিকের মতো জবাব দিলেন মোদীজি। জানালেন, দ্রুতগতিতে দেশবাসীর জন্য উন্নয়ন করেই মানুষের মন কাড়বেন তিনি। উন্নয়নকে হাতিয়ার করেই তিনি জানালেন,এনডিএ সরকার ক্ষমতায় এসেই গত চারবছরে কেবল উন্নয়নই করেছে শুধু। এবং ২০১৯ এ ফের ক্ষমতায় এসে আগের থেকেও আরো উন্নয়ন করার ইচ্ছে তাঁর। বিরোধীদের কোনো কাজ নেই বলে মানুষদের বিভ্রান্ত করার জন্য বিজেপি সরকারের অপপ্রচার চালাছে। মোদীজি সাফ জানালেন, আগের বারের থেকে আরো বেশি আসনে জয় ছিনিয়ে নেবেন তিনি ১৯ এর লোকসভা নির্বাচনে। আত্মবিশ্বাসের সঙ্গে জানালেন,দলীয় সহযোদ্ধাদের উপর পূর্ণ আস্থা আছে তাঁর। বিরোধীরা যতোই গলাবাজি করুক না কেন কেন্দ্র থেকে পদ্ম উপড়ে ফেলতে পারবে না,হাবেভাবে এমনটাই স্পষ্ট করে দিলেন এদিনে সাক্ষাৎকারে তিনি।

এদিনের সাক্ষাৎকারে দেশের ক্রমবর্ধমান বেকারত্ব,রাফাল দুর্নীতি,গনপিটুনি এসব নিয়েও প্রশ্ন করা হল প্রধানমন্ত্রীকে। বেকারত্বের ইস্যুকে কার্যত অস্বীকারই করলেন মোদীজি। জানালেন,এনডিএ সরকারের আমলে যথেষ্ট পরিমান ছেলেমেয়েরা চাকরি পেয়েছে। আর রাফাল দুর্নীতি প্রসঙ্গেও ছিল মোদীজির বিচক্ষণ উক্তি। পাল্টা আক্রমণের সুরে জানালেন, ‘কংগ্রেসকে এখনও তাড়া করে বেড়াচ্ছে বোফর্সের ভূত, তাই রাফালেও ভূত দেখছে কংগ্রেস।’

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

উল্লেখ্য,দেশ জুড়ে মোদী বিরোধী শিবির সাজো সাজো রব। সমাজবাদী পার্টি,বহুজন সমাজবাদী পার্টি কংগ্রেস,তৃণমূল কংগ্রেস,এনসিপি,আরজেডি বাফফ্রন্টের মতো হেভিওয়েট রাজনৈতিক দলগুলো একজোট হয়ে বিজেপির বিরুদ্ধে লড়াই করার অঙ্গীকার নিয়েছে। ‘মোদী হটাও’- বুলি অবিজেপি দলগুলোর মুখে। ২০১৯ এর লোকসভা ভোটে  এদের সামনে টিকে থাকতে হলে বেশ বেগ পেতে হবে মোদীসরকারকে এবার। এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। তবে এ দাবী তুড়ি মেরে উড়িয়ে দিচ্ছেন প্রধানমন্ত্রী। যুক্তিতে তিনি জানান, দেশের স্বার্থ ভুলে শুধুমাত্র ব্যক্তিগত স্বার্থরক্ষার খাতিরেই এক ছাতার তলায় এসেছে বিরোধীরা। বিজেপির শক্তির সামনে এই মহাজোট টিকতে পারবে না বলেই পাল্টা দাবী করলেন মোদীজি।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!