এখন পড়ছেন
হোম > জাতীয় > ২০১৯-এ বিজেপির ফলাফল নিয়ে ‘ভয়ঙ্কর – চমকে যাওয়া’ ইঙ্গিত প্রাক্তন জোটসঙ্গীর

২০১৯-এ বিজেপির ফলাফল নিয়ে ‘ভয়ঙ্কর – চমকে যাওয়া’ ইঙ্গিত প্রাক্তন জোটসঙ্গীর

২০১৬ এর নভেম্বরে নোট বাতিলের ঘোষণা করে গোটা দেশবাসীকে চমকে দিয়েছিলেন নরেন্দ্র মোদী। এবার সেই চমকের পাল্টায় দেশবাসী তাঁকে তথা বিজেপিকে গদিচ্যুত করে চমকে দেবে- এই ভবিষ্যৎবাণী করল বিজেপিরই সবচেয়ে পুরনো এক সহযোগী শিবসেনা। গত বেশ কয়েকদিন ধরেই উঠেছে জোট জোট রব। কে কার সঙ্গে জোট বাঁধবে তা নিয়ে চলছে বিস্তর গেম প্ল্যান।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

শিবসেনা বেশ কিছুদিন আগেই বুঝিয়ে দিয়েছিল তারা থাকছে অবিজেপি শিবিরে। কিন্তু তার পরেও  বিজেপি নেতা নরেন্দ্র মোদী সেনা নেতা উদ্ধব থাকরেকে জন্মদিনের শুভেচ্ছা জানানোয় ভাবা গিয়েছিল এবার বুঝি হবে গেরুয়া-সেনা জোটের কিছু সম্ভাবনা। কিন্তু বৃহস্পতিবার নিজেদের মুখপত্র ‘সামনা’য় আরও একবার শরিক দলকে কটাক্ষ করার প্রক্রিয়া চালু রাখায় বোঝা গেল বিজেপির সে(না) গুড়ে বালি ছাড়া কিছুই নেই!

শিব সেনার মতে, শুধু উত্তরপ্রদেশেই নয় গোটা দেশেই বিজেপি বিরোধী হাওয়া বইছে। উত্তরপ্রদেশে বহুজন সমাজ পার্টি, সমাজবাদী পার্টি এবং কংগ্রেসের মহাজোট ও বিহারেও আরজেডি এবং কংগ্রেস জোট বিজেপির দিল্লিতে ফেরার রাস্তার সবচেয়ে বড় কাঁটা হয়ে উঠতে পারে। সাম্প্রদায়ীকতাকে উস্কানি দিলে ক্ষমতায় টিকে থাকা সম্ভব নয়। এই পরিস্থিতে শিব সেনার শীর্ষ নেতা সঞ্জয় রাউত ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সংসদ ভবনে করা বৈঠক যথেষ্ট মাথাব্যাথার কারণ হতে পারে বিজেপির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!