এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রেকিং নিউজ – অমিত শাহের পরিদর্শনের পরেই পুরুলিয়ার দুই পরিবার আজ তৃণমূলে

ব্রেকিং নিউজ – অমিত শাহের পরিদর্শনের পরেই পুরুলিয়ার দুই পরিবার আজ তৃণমূলে

গতকাল বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ পুরুলিয়ায় তাঁর জনসভার যাওয়ার আগে জনসংযোগ করতে লাগদা গ্রামে দুই পরিবারের সঙ্গে কথা বলেন ও তাঁদের বাড়ি যান। আর আজ সেই দুই পরিবারের সদস্যরা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যোগ দিচ্ছেন রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসে। আজ দুপুর ২ টোর সময় তপসিয়ায় তৃণমূল ভবনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে দলীয় পতাকা নিয়ে ঘাসফুল শিবিরে সরকারিভাবে যোগদান করবেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই প্রসঙ্গে প্রিয় বন্ধু বাংলার তরফ থেকে তৃণমূল কংগ্রেস পুরুলিয়া জেলা সহ-সভাপতি মানিকমনি মুখোপাধ্যায়ের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে, তিনি জানান – অমিত শাহ ওই দুই পরিবারের সঙ্গে দেখা করার পর থেকেই ওই দুটি পরিবার তীব্র অস্বস্তিতে ছিলেন, কেননা ওঁরা বিজেপি সমর্থক নন, আদতে তৃণমূল সমর্থক। কিন্তু বিজেপি নেতারা ওনাদের বাড়িতে গিয়ে জোর করে দেখা করায় এলাকায় ওঁরা প্রচন্ড অস্বস্তিতে পড়েন নিজেদের রাজনৈতিক পরিচয় নিয়ে। তাই আমি দলের শীর্ষনেতৃত্ত্বের সঙ্গে কথা বলে ওই দুই পরিবারকে নিয়ে আপাতত কলকাতায় এসেছি। আমার সঙ্গেই আছেন – গোবিন্দ রাজোয়াড় ও তাঁর মা অষ্টমী রাজোয়াড় এবং শিশুবালা রাজোয়াড় ও তাঁর ছেলে সঞ্জয় রাজোয়াড়। আজ দুপুর দুটোয় এঁরা সবাই সরকারিভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করবেন বিজেপি নেতাদের এইভাবে জোর করে তাঁদের বিজেপি সমর্থক বানানোর প্রচেষ্টার হাত থেকে রক্ষা পেতে।

Top
error: Content is protected !!