এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রোজভ্যালি-কাণ্ডে পরপর দুদিন দুই তৃণমূলী হেভিওয়েটকে তলব – জল্পনা বাড়ছে লোকসভার আগে

রোজভ্যালি-কাণ্ডে পরপর দুদিন দুই তৃণমূলী হেভিওয়েটকে তলব – জল্পনা বাড়ছে লোকসভার আগে

রাজ্য-রাজনীতির এক প্রচলিত ধারণা হল যত লোকসভা নির্বাচন এগিয়ে আসবে ততই সারদা-নারদ-রোজভ্যালি নিয়ে তৎপরতা বাড়বে সিবিআই-ইডির। আর সেই জল্পনাকেই মান্যতা দিয়ে এবার পরপর দুদিন দুই হেভিওয়েট তৃণমূল সাংসদকে রোজভ্যালি কাণ্ডে ডেকে পাঠালো ইডি। সূত্রের খবর আগামীকাল ইডি ডেকে পাঠিয়েছে কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস সাংসদ তাপস পালকে। আর তারপরের দিন অর্থাৎ আগামী পরশু ডেকে পাঠানো হয়েছে কলকাতা-উত্তরের সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়কে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত, এর আগে এই দুই সাংসদকেই রোজভ্যালি কাণ্ডে ডেকে পাঠায় সিবিআই এবং তাঁদের উত্তরে সন্তুষ্ট হয়ে দুজনকেই গ্রেপ্তার করা হয়। দীর্ঘদিন সিবিআই হেফাজতে তাঁদের ভুবনেশ্বরে রাখা হয়। যদিও, এই সময়ের বেশিরভাগটাই দুই সাংসদ শারীরিক অসুস্থতা দেখিয়ে সেখানকার এক বেসরকারি হাসপাতালে কাটান এবং অবশেষে সেই শারীরিক অসুস্থতা দেখিয়েই জামিনে মুক্তি পান।

জামিন পাওয়ার পর সুদীপবাবু ধীরে ধীরে রাজনৈতিক কার্যকলাপ শুরু করেন। এমনকি তাঁকে সাংসদীয় দলের প্রতিনিধি করে বিদেশ সফরেও পাঠান দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, জামিন পেলেও নিজের দল থেকে কিছুটা ব্রাত্যই থেকে গেছেন তাপস পাল। এক শর্টফিল্মে অভিনয়ের মাধ্যমে নিজের পুরোনো পেশায় ফেরত যাওয়ার ইঙ্গিত দিলেও, তৃণমূল কংগ্রেসের কোন ঘোষিত কর্মসূচিতে তাঁকে দেখা যায় নি। এই অবস্থায় নতুন করে রোজভ্যালি কাণ্ডে ইডি তাঁদের ডেকে পাঠানোয় নতুন করে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!