এখন পড়ছেন
হোম > রাজ্য > ১৯ শের সভা সফল করতে এখন থেকেই আসরে নেমে পড়ল তৃণমূলের শীর্ষনেতৃত্ত্ব

১৯ শের সভা সফল করতে এখন থেকেই আসরে নেমে পড়ল তৃণমূলের শীর্ষনেতৃত্ত্ব

২১ শে জুলাই পর্ব মিটতে না মিটতেই আগামী লোকসভা ভোটের নিজেদের পায়ের তলার জমি শক্ত করতে মরিয়া তৃণমূল লেগে পড়লো ১৯শে ব্রিগেডের প্রস্তুতিতে। ব্রিগেড প্যারেড গ্রাউন্ড ব্যবহারের জন্য নিয়ম মাফিক সেনাবাহিনীর কাছে আবেদন করার পাশাপাশি কলকাতা পুলিসকেও চিঠি দিয়ে আগামী ১৯ জানুয়ারির জনসভার কথা আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিল শাসকদল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

গত ২১ শের মঞ্চ থেকেই ১৯শে ব্রিগেড কাঁপানোর ডাক দিয়েছিলেন তৃনমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী। বিজেপি তাড়ণ যজ্ঞে বাংলাই দেশকে পথ দেখাবে – এই হল মুখ্যমন্ত্রীর বার্তা সর্বভারতীয় বিরোধী দল গুলিকে। মমতা নিজেই স্পষ্ট করেছিলেন ব্রিগেডে আসলে হবে ফেডারেল ফ্রন্টের সভা। মুখপাত্র থাকবে তৃণমূল। এই মোদী বিরোধী সভাতেই তৈরি হতে চলেছে আগামী বছরের লোকসভা ভোটে বিজেপিকে ক্ষমতাচ্যুত করার মাস্টার প্ল্যান।

এই জনসমাবেশ সর্বকালীন রেকর্ড সংখ্যক লোক আসবে সেই আশা রাজ্যের শাসকদলের। তবে পাল্টা জবাবে বিজেপির পক্ষ থেকে ২৩ জানুয়ারি ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা হবে বলে ঘোষণা করা হলেও মোদির সভার দিনক্ষণ চূড়ান্ত নয় বলেই রাজ্য বিজেপি সূত্রের খবর। শোনা যাচ্ছে পুজোর পরেই শুরু হবে এই মহাজোটের প্রস্তুতি পর্বের উদ্যোগ।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!