এখন পড়ছেন
হোম > জাতীয় > ১৭ জন বিধায়ক কি আজ সন্ধ্যেই যোগ দিচ্ছে বিজেপিতে? মন্তব্যে জোর জল্পনা

১৭ জন বিধায়ক কি আজ সন্ধ্যেই যোগ দিচ্ছে বিজেপিতে? মন্তব্যে জোর জল্পনা

 

মহারাষ্ট্রে নাটকীয় পরিস্থিতি তৈরি হতে না হতেই এবার কর্ণাটকেও অবিস্মরনীয় পরিস্থিতি তৈরি হয়ে গেল। সূত্রের খবর, বুধবারই কর্নাটকে বরখাস্ত হওয়া বিধায়কদের নির্বাচনে লড়ার অনুমতি দেয় দেশের শীর্ষ আদালত। যার ফলে সেই জেডিএস এবং কংগ্রেসের বিধায়কদের নির্বাচনে লড়ার জন্য আর কোনো বাধা রইল না বলে মত বিশেষজ্ঞদের।

কিন্তু সকলের মনে একটাই প্রশ্ন যে, বরখাস্ত হওয়া সেই বিধায়করা এখন কোন দলের প্রতীকে নির্বাচনে লড়বেন! জানা যায়, এই বিষয় নিয়ে এবং বিধায়কদের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে যখন রাজনৈতিক মহলে জল্পনা চলছে, ঠিক তখনই বিজেপি নেতার কথায় ছড়িয়ে পড়ল জল্পনা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে কর্নাটকের মুখ্যমন্ত্রীর বিএস ইয়েদদুরাপ্পা বলেন, “এই সমস্ত বিধায়করা বিজেপিতে যোগ দেয় কিনা, তা সন্ধ্যে পর্যন্ত অপেক্ষা করতে হবে। যোগদান করলে টিকিট বন্টন নিয়ে চিন্তাভাবনা করা যাবে। বিজেপি 17 আসনে প্রার্থী দেবে।” আর বি এস ইয়েদুরাপ্পা এর এই মন্তব্য নিয়েই এখন রাজনৈতিক মহলে তৈরি হয়েছে জল্পনা। তাহলে কি কংগ্রেস এবং জেডিএস থেকে বরখাস্ত বিধায়করা এবার বিজেপির শরণাপন্ন হতে চলেছে!

অনেকে বলছেন, যদি এই ঘটনা ঘটে যায়, তাহলে এখানে জেডিএস এবং কংগ্রেস প্রবল চাপে পড়তে পারে। যার লাভ তুলতে পারে বিজেপি। তবে শেষ পর্যন্ত কর্নাটকে কোন দিকে জল গড়ায়, 17 জন বিধায়ক আদৌ বিজেপিতে যোগ দেয় কিনা, সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!