এখন পড়ছেন
হোম > জাতীয় > ১৫ অগষ্ট থেকে বাজারে আসছে জিও ফোন , জেনে নিন বিস্তারিত

১৫ অগষ্ট থেকে বাজারে আসছে জিও ফোন , জেনে নিন বিস্তারিত



বর্তমানে ডিজিটাল ইন্ডিয়া গড়তে জিও যেন আবশ্যক হয়ে পড়েছে দেশের মানুষের কাছে । ডিজিটাল ইন্ডিয়া জিও ছাড়া যেমন অসম্পূর্ণ । ডিজিটাল ইন্ডিয়া গড়তে এবার আরেকধাপ এগোল জিও । আগামী ১৫ই আগস্টে বাজারে আসতে চলেছে সস্তাদরের নতুন জিওফোন । হ্যাঁ, ঠিকই শুনছেন । ৪১তম বার্ষিক সাধারণ সভায় এমনই একগুচ্ছ প্রকল্পের মধ্যে এই কথা ঘোষণা করলেন জিওর কর্নধার মুকেশ আম্বানি ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিনের বার্ষিক সভায় মুকেশ জানান, আগামী ১৫ই আগস্ট মাত্র ৫০০ টাকায় জিও বাজারে আনতে চলেছে নয়া ফোন । এছাড়াও এদিন তিনি জানান, ১৫ই আগস্টেই আসতে চলেছে জিও সেট টপ বক্স । চালু হবে ১৫ই আগস্ট থেকেই । এদিন তিনি জায়গা ফাইবার পরিষেবাও চালু করেন । এই পরিষেবা চালু করার সময় তার বক্তব্য ছিল,”ফিক্সড ব্রডব্যান্ডে ভারতের স্থান খুবই নিচের দিকে ছিল । টেলিকম পরিষেবায় ইতিমধ্যে কোম্পানি ২৫০ মিলিয়ন ডলার ব্যয় করেছে । আগামী দিনে দেশের ১১০০টি শহরে ব্রডব্যান্ড পরিষেবাকে নিয়ে যাওয়া হবে। এর অর্থ আগের থেকে অনেক ভালো ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে ।”
তার দাবি, এতদিন ব্রডব্যান্ড-এ এতদিন পরিষেবা পাওয়া যেত এমবিপিএসে, কিন্তু এই পরিষেবা চালুর পর এবার তা হতে চলেছে জিবিপিএস । অর্থাৎ দ্বিগুণ দ্রুততা ।
এছাড়াও তিনি বলেন, গতবছর জিও নিয়ে এসেছিলো জিওফোন । এবার সেই ফোন এক্সচেঞ্জে নতুন জিওফোন টু কিনলে মিলবে নতুন ফোন মাত্র ৫০১ টাকায়, এবং নতুনভাবে জিওফোন টু কিনতে গেলে তার দাম হবে ২০০১ টাকা । আজ্ঞে হ্যাঁ, এটাই এবারের জিওফোনের নতুন মনসুন হাঙ্গামা সেল ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!