এখন পড়ছেন
হোম > চাকরি > চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! নতুন বছরের শুরুতেই ১৪ হাজার সরকারি চাকরির ঘোষণা – জানুন বিস্তারিত

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর! নতুন বছরের শুরুতেই ১৪ হাজার সরকারি চাকরির ঘোষণা – জানুন বিস্তারিত

নতুন বছরের শুরুতেই দেশের চাকরিপ্রার্থী বেকার যুবক-যুবতীদের জন্য সুখবর। একলপ্তে নতুন ১৪ হাজারেরও বেশি পদে হতে চলেছে নিয়োগ। দক্ষিণ-পূর্ব রেলের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে – জুনিয়র ক্লার্ক, টাইপিস্ট পদে প্রায় সাড়ে ৫ হাজার কর্মখালি। অন্যদিকে, জুনিয়র ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে ৮,৭৭৯ জনকে।

দক্ষিণ-পূর্ব রেলের তরফে আরও জানা গেছে, সব শাখার ইঞ্জিনিয়ার ছাত্রছাত্রীরা এইসব পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন। আগামীকাল, অর্থাৎ ২ রা জানুয়ারী থেকে আগামী ৩১ শে জানুয়ারী পর্যন্ত এই আবেদন করা যাবে। তবে, সাধারণ প্রার্থীদের জন্য ৫০০ টাকা পরীক্ষা ফি লাগবে। যদিও, তফসিলি জাতি-উপজাতি প্রার্থীদের জন্য ৫০% ছাড় দেওয়া হবে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

প্রসঙ্গত, এর আগে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের তরফে ইতিমধ্যেই ৬২ হাজার শূন্যপদের জন্য নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। যদিও সেখানে জমা পড়া আবেদনের সংখ্যা প্রায় ২ কোটি বলে বিভিন্ন সূত্র থেকে জানা গেছে। তবে, নতুন করে ঘোষিত হওয়া ১৪ হাজার পদের জন্য নিয়োগ প্রক্রিয়া আগামী মার্চ মাস নাগাদ শুরু হতে পারে বলে জানা গেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!