এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করে দিল তৃণমূল কংগ্রেস

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করে দিল তৃণমূল কংগ্রেস

দলের প্রবীণ নেতা ও দীর্ঘদিনের কাউন্সিলর শৈলেন দাশগুপ্তের মৃত্যুতে অনেক দিন ধরেই খালি পরে ছিল কলকাতা পুরসভার ১১৭ নম্বর ওয়ার্ড। অবশেষে সেখানে উপনির্বাচন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আর এরপরেই সেই ওয়ার্ডে কে প্রার্থী হবেন তাই নিয়ে জল্পনা চরমে ওঠে শাসকদলের অন্দরে।

প্রাথমিকভাবে শোনা গিয়েছিল সেখানে প্রার্থী করা হতে পারে প্রয়াত শৈলেনবাবুর স্ত্রীকেই। শৈলেনবাবুর স্ত্রী কল্যাণী দাশগুপ্ত এমনিতেই শাসকদলের ওয়ার্ড সভাপতি – সেই হিসাবে তাঁর পাল্লা ভারী ছিল। কিন্তু, উপনির্বাচন ঘোষণা হতেই – দলের অনেক হেভিওয়েট নেতা টিকিট পাওয়ার জন্য তদবির শুরু করেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না – তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এরপরেই, শোভনবাবুর মেয়র পদ যাওয়ার খবর প্রচারিত হতেই জল্পনা ছড়ায় – দলনেত্রী ওই আসন থেকে কোন হেভিওয়েটকে টিকিট দিয়ে জিতিয়ে এনে মেয়র করবেন। কিন্তু, সেইসব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ১১৭ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিট পেলেন দলের দীর্ঘদিনের নেতা ও কাউন্সিলর তারক সিংয়ের পুত্র অমিত সিং।

সূত্রের খবর, আজই মনোনয়ন জমা দিতে পারেন অমিতবাবু। দলীয়স্তরে জানা গিয়েছে মনোনয়ন পর্বেই বিরোধীদের ‘বিজয়-মিছিলের’ রূপ দেখিয়ে দেওয়া হবে – প্রায় চার হাজার সমর্থক পরিবেষ্টিত হয়ে অমিত সিং আজ মনোনয়ন জমা দেবেন। প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের ‘কঠিন সময়ে’ দক্ষিণ ২৪ পরগনা জেলার বর্তমান সভাপতি ও রাজ্যসভার সাংসদ শুভাশিষ চক্রবর্তী ও তারক সিং কাঁধে কাঁধ মিলিয়ে দলকে সামনে থেকে নেতৃত্ত্ব দিয়েছিলেন এই জেলায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!