এখন পড়ছেন
হোম > রাজ্য > ১০০ দিনের জব কার্ড থাকলেও মিলছে না কাজ , শাসকদলের নেতাদের অভিযোগ জানিয়ে খেলেন মার্

১০০ দিনের জব কার্ড থাকলেও মিলছে না কাজ , শাসকদলের নেতাদের অভিযোগ জানিয়ে খেলেন মার্

১০০ দিনের কাজের জন্য জবকার্ড রাজ্যের বেকার যুবকদের এক নতুন দিশা দেখিয়েছে । কিন্তু কিছু কিছু জায়গায় আবার জবকার্ড থাকা সত্ত্বেও কাজ তো মিলছেই না, মিলছে শুধু মার । হুগলির পুরশুড়া থানার শ্রীরামপুর গ্রামে মিললো এমনই চিত্র । জবকার্ড থাকা সত্ত্বেও কাজের জোগাড় না হওয়ায় অঞ্চল প্রধানকে বিষয়টি জানাতে গেলে জুটলো মার । স্থানীয় তৃণমূল কর্মীরা অভিযোগকারী লিয়াকত চৌধুরীকে অভিযোগ করার জন্য মারধোর করে । বর্তমানে লিয়াকত গুরুতর আহত অবস্থায় কলকাতার পিজি হাসপাতালে ভর্তি ।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা যায়, স্থানীয় লিয়াকত চৌধুরী সহ আরও অন্যান্যরা ভুয়ো জবকার্ড দ্বারা টাকা তোলা ও জবকার্ড থাকার পরও কাজ না পাওয়ায় ঘেরাও করেন ও বিক্ষোভ দেখান পঞ্চায়েত প্রধানকে । এরপরই বিক্ষোভ শেষ হওয়ার পর বিক্ষোভে উপস্থিত লিয়াকতের ওপর চড়াও হয় স্থানীয় যুব তৃণমূল নেতারা । চলে লাঠি, লোহার রড দিয়ে গণপ্রহার । রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন লিয়াকত । এরপর তাকে আরামবাগ হাসপাতালে ভর্তি করা হলে তার মাথায় পড়ে ১২টি সেলাই । তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এরপর পাঠানো হয় কলকাতার পিজি হাসপাতালে ।
অন্যদিকে, স্থানীয় তৃণমূল নেতা রমেন রাউৎ বলেন, “অভিযুক্তরা আগে সিপিএম করত । বর্তমানে তারা শাসকদলে এসে এলাকায় সন্ত্রাস চালাচ্ছে । অভিযুক্তরা এলাকা দখল করার জন্য এই হামলা চালিয়েছে । আবার হুমকিও দিচ্ছে লিয়াকত বেঁচে ফিরে এলে খুন করে কবরে পাঠিয়ে দেবে ।”
অন্যদিকে পুলিশসূত্রে জানা যায়, লিয়াকতের পরিবার থেকে খুনের অভিযোগ থানায় দায়ের করা হয়েছে ।

Top
error: Content is protected !!